1. bogura2020@gmail.com : admin :
February 19, 2020, 7:53 am

জি বাংলায় এবার নাচের অনুষ্ঠান আনছেন মিঠুন

  • Update Time : Tuesday, August 6, 2019
  • 185 Time View

বিনোদন ডেস্ক : এই প্রথম স্টার জলসা নিয়ে আসছে একটি ডান্স রিয়্যালিটি শো। প্রধান বিচারক হিসেবে শো-এর মধ্যমণি হবেন মিঠুন চক্রবর্তী। শোনা যাচ্ছে যে আসন্ন দূর্গাপূজার আগেই সম্প্রচার শুরু হয়ে যাবে।

বাংলা টেলিভিশনে নন-ফিকশন অনুষ্ঠানে একটা সময় প্রায় একচেটিয়া আধিপত্য ছিল জি বাংলা-র। ‘সারেগামাপা’থেকে শুরু করে ‘দাদাগিরি’, ‘মীরাক্কেল’, একের পর এক নন-ফিকশন মাইলস্টোন তৈরি করেছে ওই চ্যানেল। অন্যদিকে স্টার জলসা মন দিয়েছে ধারাবাহিকে। তবে ভ্যাবাচ্যাকা-র মতো নন ফিকশনও এসেছে ওই চ্যানেলে।

কিন্তু এই প্রথম বার একটি ডান্স রিয়্যালিটি শো নিয়ে আসতে চলেছে চ্যানেল। আর এই প্রথম ডান্স নন-ফিকশন শো-তেই প্রধান বিচারকের আসনে বসবেন মিঠুন চক্রবর্তীর মতো কিংবদন্তি তারকা। জি বাংলা-র ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর প্রধান ইউএসপি ছিলেন মিঠুন চক্রবর্তী। শিশু প্রতিযোগীদের সঙ্গে তাঁর কথোপকথন এবং কেমিস্ট্রিই ছিল দর্শকের কাছে একটি বড় আকর্ষণ।

সেই কেমিস্ট্রিই ধরা পড়বে আবার টেলিপর্দায়। এবার শুধু চ্যানেলটি আলাদা। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর অডিশন শুরু হয়ে গিয়েছে। সম্ভবত পুজোর আগেই সম্প্রচার শুরু হয়ে যাবে। শুধু মিঠুন চক্রবর্তী নন, বিচারকের আসনে থাকবেন আরও বেশ কয়েকজন তারকা।সূত্র:কালের কণ্ঠ।

শোনা যাচ্ছে, স্টার জলসা-র এই শো-এর বিচারক হতে পারেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এখনও পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তী ছাড়াও বিভিন্ন এপিসোডের জন্য বিশেষ অতিথি বিচারক থাকতে পারেন বলেও শোনা গিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Theme Customized By BreakingNews