1. bogura2020@gmail.com : admin :
February 19, 2020, 7:36 am

বিয়ে করছেন শ্রদ্ধা?

  • Update Time : Friday, July 12, 2019
  • 65 Time View
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেম নিয়ে গুঞ্জন অনেকেরই। বাদ পড়েননি ফারহান আখতারও। দুজনের সম্পর্ক নিয়ে জলও ঘোলা হয়েছে খানিকটা। শ্রদ্ধার বাবা শক্তি অবশ্য এসব কিছুই বিশ্বাস করেননি। বলে দিয়েছেন, এগুলো ঢাহা মিথ্যা। তবে জনপ্রিয় আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের গুঞ্জনের পর থেকেই বিয়ে নিয়েও গুজব ওঠে। শক্তি এবারও বলেছেন, ‘ফালতু’। যদিও ভারতীয় গণমাধ্যমের খবর, শ্রদ্ধা ও শ্রেষ্ঠা নাকি বিয়ে করছেন আগামী বছরই, ২০২০ সালে!

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর বলছে, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই তারকা—শ্রদ্ধা কাপুর ও রোহান শ্রেষ্ঠ। এমনকি বিয়ের আয়োজনের প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়েছে। শ্রদ্ধার মা শিবাঙ্গি কাপুর বিয়ে নিয়ে নানা আইডিয়ার নাকি বিশাল তালিকা তৈরি করেছেন। যদিও শ্রদ্ধার আগামী বছর যাবে বেশ ব্যস্ততায়। কারণ ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ও ‘বাঘি থ্রি’ সিনেমা দুটি রুপালি পর্দায় আসবে ২০২০ সালে। অবশ্য শ্রদ্ধা বিয়ে করেও সিনেমা চালিয়ে যেতে পারেন। বিয়ে হওয়ার পরে ক্যারিয়ার শেষ হবে, এমন আশঙ্কা নেই বলিউডে।
তবে এ বিষয়ে এখনো শ্রদ্ধা কিংবা রোহান কেউই মুখ খোলেননি। এর আগে তাঁদের দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জনে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছিলেন, ‘এর কোনো সত্যতা নেই। আগামী ৪-৫ বছরের মধ্যে শ্রদ্ধার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। ও এখন একদমই কাজের দিকে মনোযোগী। আগামী দুই বছরের ক্যালেন্ডার ইতিমধ্যেই তৈরি।’
যদিও প্রেমিক রোহান তাঁদের সম্পর্কের ব্যাপারে একটু আধটু বলেছেন। তাতে সরাসরি না বললেও প্রেমের ইঙ্গিত ছিল বলে ধারণা। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমরা নয় বছর ধরে খুবই ঘনিষ্ঠ সম্পর্কে আছি। কিন্তু আমি তাঁর সঙ্গে প্রেম করছি না। আমি এক পার্টিতে শ্রদ্ধার সঙ্গে দেখা করি। এবং আমাদের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। প্রথম দেখাতেই আমার মনে হয়েছে, শ্রদ্ধা অসাধারণ মিষ্টি মেয়ে। কিন্তু আমরা কেবলই বন্ধু আর কিছু না।’
একসময় ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের প্রেম নিয়ে বেশ গুঞ্জন ওঠে। ‘রক অন টু’ ছবিতে কাজ করতে গিয়েই এই গুঞ্জনের সৃষ্টি। খবর রটে, ফারহান আখতারের সঙ্গে এক বাড়িতে থাকতেও নাকি শুরু করেছিলেন তাঁরা। শ্রদ্ধা কাপুর এখন ব্যস্ত ছবি নিয়ে। তাঁর ঝুলিতে এখন অনেক ছবি। তবে বাবা শক্তি কাপুর সব অস্বীকার করেছেন। ফারহানের সঙ্গে শেষ পর্যন্ত টেকেনি এই প্রেম। ‘বাহুবলী’ ছবির নায়ক প্রভাসের সঙ্গে করেছেন ‘সাহো’ সিনেমাটি। সেখানে তাঁকে দেখা গেছে অ্যাকশন রূপে। এ ছাড়া আছে ‘চিচোড়ে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ও ‘বাঘি থ্রি’।
সূত্র: ডিএনএ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Theme Customized By BreakingNews